,

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় যতদিন থাকবে একটি মানুষও না খেয়ে মরবেনা – মিলাদ গাজী -এমপি। ত্রান সামগ্রী নিয়ে প্রত্যন্ত অঞ্চলে মানুষের বাড়ী বাড়ীতে এমপি….

এম.মুজিবুর রহমানঃ হবিগঞ্জ -১ আসনের সংসদ সদস্য জননেতা গাজী মোহাম্মদ শাহনওয়াজ (মিলাদ গাজী) গতকাল রবিবার রাত ৮টায় নবীগঞ্জ উপজেলার পানিউম্দা ইউনিয়নে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ সংক্রান্ত সচেতনতায় ও দুস্থ, গরিব অসহায় এবং কর্মহীন মানুষের বাড়ী বাড়ী গিয়ে ত্রান সামগ্রী বিতরণ করেন তিনি। তিনি বলেন
দেশের এই সংকটময় মুহূর্তে সাধারণ মানুষের পাশে দাঁড়ানো আমাদের সবার দায়িত্ব ও কর্তব্য। জননেত্রী শেখ হাসিনা সরকারের প্রতি ও আমার নির্বাচনী এলাকায় আমাকে ভোট দিয়ে আস্থা রেখেছেন। তাই আমরা সবার বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রি বিতরণ করছি ক্রমান্বয়ে সুবিধাভোগী সবার বাড়িতেই ত্রান পৌঁছাবে। বর্তমান সময়ে গরীব, মেহেনতি মানুষের পাশে দাঁড়ানোর মোক্ষম সময়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকলে একজন মানুষও না খেয়ে মরবে না। আর আমি চেষ্টা চালিয়ে যাব সর্বদাই আমার নির্বাচনী এলাকার সাধারণ মানুষের পাশে থাকার জন্য।
তিনি সকলকে সতর্ক করে আরো বলেন, সবাই জানেন অতি সম্প্রতি আবিষ্কৃত হওয়া করোনাভাইরাস একটি বৈশ্বিক দুর্যোগ। পৃথিবীর অধিকাংশ দেশই এখন এই ভাইরাসে আক্রান্ত। করোনাভাইরাস থেকে সংক্রামক রোগের নামই হচ্ছে কোভিড-১৯। ২০১৯ সালের ডিসেম্বরে চীনের উহান শহরে এই রোগটি ছড়ানোর আগ পর্যন্ত এই ভাইরাসটি সবার কাছেই অজানা ছিল।
আর এই রোগটি থেকে মুক্তি পেতে হলে আমাদের দৈনন্দিন আচরণ ও চলাফেরাতে পরিবর্তন আনতে হবে। জরুরি প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে যাওয়া কারোরই উচিত হবে না। মনে রাখতে হবে আমরা সবাই এখন এই রোগের ঝুঁকিতে রয়েছি। তাই প্রয়োজন সচেতনতা ও সতর্কতা। বিশ্ব স্বাস্থ্য সংস্থা চিকিৎসক ও সর্বস্তরের মানুষকেই এই বিষয়ে সচেতন করছেন। শুধু নিজে সতর্ক থাকলেই চলবে না। সবাইকেই সচেতন থাকতে হবে। গুজব থেকে সাবধান থাকার অনুরোধ জানিয়ে তিনি বলেন, এই মুহূর্তে সামাজিক যোগাযোগ মাধ্যমের কোনো গুজবে কান দেবেন না। গুজব ছড়াানোটা বিভ্রান্তিকর ও অপরাধও। তাই গুজবে কান দেবেন না, আতঙ্কিত হবেন না। নিজে সচেতন হোন, অন্যকেও সচেতন হতে বলুন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার সবসময়ই আপনাদের পাশে আছে।


     এই বিভাগের আরো খবর